Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
২০২১-২০২২ অর্থ বছরের খরিপ-১ মৌসুমে অনাবাদি পতিতজমি ও বসতবাড়ির আঙ্গিনায় পারিবারিক পুস্টিবাগান স্থাপন প্রকল্পের আওতায় ২ দিন ব্যাপী কৃষক/কৃষানী প্রশিক্ষন
বিস্তারিত

অদ্য ২৯/০৫/২০২২ ইং তারিখে,

 কৃষি প্রশিক্ষন হলরুম , উপজেলা কৃষি অফিস, নড়িয়া, শরিয়তপুর এ ২০২১-২০২২ অর্থ বছরের খরিপ-১ মৌসুমে অনাবাদি পতিতজমি ও বসতবাড়ির আঙ্গিনায় পারিবারিক পুস্টিবাগান স্থাপন প্রকল্পের আওতায় ২ দিন ব্যাপী কৃষক/কৃষানী প্রশিক্ষন  অনুষ্ঠিত হয়। উক্ত প্রশিক্ষনে অনাবাদি পতিতজমি ও বসতবাড়ির আঙ্গিনায় পারিবারিক পুস্টিবাগান স্থাপনের দিক নির্দেশনামূলক  আলোচনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কৃষিবিদ জনাব রোকনুজ্জামান স্যার,উপজেলা কৃষি অফিসার ,নড়িয়া, শরীয়তপুর। উপস্থিত ছিলেন কৃষিবিদ জনাব নাজমুল হুদা স্যার,উপজেলা কৃষি  সম্প্রসারন অফিসার ,নড়িয়া, শরীয়তপুর।

 আরও উপস্থিত  ছিলেন জনাব অনুকূল চন্দ্র বসু, উপসহকারি উদ্ভিদ সংরক্ষণ অফিসার,নড়িয়া,শরীয়তপুর ও জনাব আব্দুল কাদের সাহেব, উন্নয়ন শাখা, অএ অফিস সহ অত্র  উপজেলার উপসহকারী কৃষি কর্মকর্তাবৃন্দ।

প্রশিক্ষন শেষে কৃষকদের মাঝে সন্মানী , বীজ ও আনুসঙ্গিক মালামাল বিতরনের মাধ্যমে ২ দিন ব্যাপী কৃষক/কৃষানী প্রশিক্ষনের সমাপ্তি ঘোষনা করা হয়।

ডাউনলোড
প্রকাশের তারিখ
30/05/2022
আর্কাইভ তারিখ
31/01/2023